বাংলা ভাষার ব্যাকরণ নবম- দশম শ্রেণি 8.0 Apk

বাংলা ভাষার ব্যাকরণ নবম- দশম শ্রেণি 8.0 icon
Requires: Android 4.1 and up
Curent version: 8.0
Updated: 11.10.2020
Price: Free
Size: 5.16 Mb
Download: 42

Rate saved, Thank!

4 (1 votes)

Description of বাংলা ভাষার ব্যাকরণ নবম- দশম শ্রেণি

বাংলা ভাষার ব্যাকরন নবম-দশম শ্রেণি, মনে হয় পৃথিবীর সবথেকে কঠিন বিষয়। বাংলা ব্যাকরণ বই দেখলেই মাথা ঘুরতে শরু করে। এর প্রধান কারণ ব্যাকরন ভীতি, এই ব্যকরণ ভীতি দূর করতে প্রয়োজন বেশি করে ব্যাকরণ বই এর সাথে সম্পর্ক স্থাপন করা। কিন্তু সব সময় আর এই মোটা বাংলা ব্যাকরণ ও রচানা বই সাথে করে ঘুরা সম্ভব নয়। কিন্তু সম্পর্ক স্থাপন করতে হলে সাথে বাংলা ভাষার ব্যাকরণ বই বা বাংলা দ্বিতীয়পত্র সম্পূর্ণ বই নিয়ে ঘুরতেই হবে। এ সমস্য সামাধানের জন্য আমারা বাংলা গ্রামার নবম দশম শ্রেনীর বই নিয় একটি মোবাইল এ্যাপ “বাংলা ভাষার ব্যাকরন নবম-দশম শ্রেণি” তৈরী করেছি। এই আ্যাপটি মোবাইলে রেখে নিয়মিত চোখ বুলালে ব্যাকারণ ভীতি দূর হবে এবং সাথে সাঠিক বাংলা ভাষা শিক্ষা পাওয়া যাবে। কারন একটি ভাষা দাড়িয়ে থাকে সেই ভাষার ব্যাকরণের উপর। ব্যাকরণ যত ভাল ভাবে শেখা যাবে ভাষার উপর দক্ষতাও তত বাড়বে।

Bangla 2nd paper text book is very important book for student. But this is very hard to carry bangal grammar book every time. We was created “bangla 2nd paper text book” app. This app contains combination of all bangla grammar books.So, try our app “Bangla 2nd paper text book” and share it with your friends and rate us with 5 stars. Thanks for with us

বাংলা ব্যাকরণ বই নবম দশম শ্রেনীর শিক্ষার্থীদের জন্য নয়। যারা বিসিএস প্রস্তুতি, ব্যাংক জব প্রিপারেশন সহ বিভিন্ন চাকরীর প্রস্তুতি নিচ্ছেন তাদের জন্যও। কারণ প্রতিটি নিয়োগ পরিক্ষায় বাংলা দ্বিতীয়পত্র বা বাংলা গ্রামার থেকে প্রশ্ন আসবেই। এ সমস্ত পরিক্ষায় ভাল প্রস্তুতি নেয়ার বাংলা ব্যাকরণ বই একমাত্র অবলম্বন। বাংলা ব্যাকরনের সাথে বাংলা ভাষার ইতিহাস, সাধারণ জ্ঞান এর উপর দক্ষতা অর্জন করা যায়। তাহলে চোখ বন্ধ করে বলে দেয়া যায় যে কোন নিয়োগ পরিক্ষায় ভাল ফলাফল করা সম্ভব।তাই বাংলা ভাষা এবং ব্যাকরণের উপর দক্ষতা অর্জনের জন্য আমাদের এ্যাপটি মোবাইলে নামিয়ে নিন এবং প্রিয় মানুষদের সাথে শেয়ার করুন। আমদের এ্যাপ সম্পর্কে মতামাত জানাতে কমেন্ট করুন। নতুন এ্যাপ তৈরী উৎসাহ দিতে ৫ স্টার দিন।


https://play.google.com/store/apps/details?id=com.kadersapp.bangla_bakaron

Read more...

Images

Share this App

Similar apps

Bijoy Bangla বিজয় বাংলা 2.0 Apk

Bijoy Bangla বিজয় বাংলা

Communication
Bijoy Digital বিজয় ডিজিটাল
0.37 Mb
Download Apk
Quran Bangla (বাংলা) 3.9.3 Apk

Quran Bangla (বাংলা)

Books & Reference
MartinVillar.com
11.19 Mb
Download Apk
About Privacy Policy Feedback Report a policy violation