মুসলমানের হাসি 1.0.2 Apk

মুসলমানের হাসি 1.0.2 icon
Requires: Android 3.0 and up
Curent version: 1.0.2
Updated: 17.03.2015
Price: Free
Size: 5.79 Mb
Download: 32

Rate saved, Thank!

4.3 (1 votes)

Description of মুসলমানের হাসি

মুসলমানের হাসি

★ সমস্ত প্রশংসা একমাত্র আল্লাহ্‌ তাআলার। ★‘ মুসলমানের হাসি ‘ অ্যাপ্সটি একটি পিডিএফ বই । বইয়ের মূল লেখক হলেন, উম্মুল হাকীম হযরত মাওলানা হযরত মাওলানা আশরাফ আলী থানবী (রহঃ) । বইটি অনুবাদ করেছেন মাওলানা নোমান রাজী । প্রকাশ করেছে মারকাজে উলূমুল কুরআন, মোহাম্মাদপুর, ঢাকা ।

বইটিতে অনেক মজার মজার প্রায় ১৩০ টি শিক্ষণীয় ঘটনা সমূহ বর্ণনা করা হয়েছে । যা চিন্তাশীল পাথকদের কাজে আসবে । হযরত থানবী (রহঃ) কুরআন ও হাদিসের প্রত্যেক জটিল / শক্ত বিষয় সমূহকে সাধারনভাবে বুঝানোর জন্য এই সকল ঘটনা সমূহ বয়ান করেছেন । এই বইটি পাঠকের সেই চাহিদা পূরন করতে সক্ষম হবে, আমাদের বিশ্বাস । ভাল লাগলে রেটিং ও শেয়ার দিতে ভুলবেন না !

ইন্টারনেট সংযোগের দরকার নেই । আপ্সটীর সাইজ মাত্র ৬ মেগাবাইট । বইটি পুরোপুরি লোড হতে কিছু সময় লাগবে। র‍্যাম ক্লিয়ার করে চালু করলে, অবশ্য আরো দ্রুত লোড হবে । অ্যাপ্সের একটি সুবিধা হল, যেখান থেকে পড়া শেষ করেছেন, সেখান থেকেই অ্যাপ ওপেন হবেন । জুম ইন , জুম আউট করার ব্যবস্থা রয়েছে। অরিয়েন্টেশন সুবিধাও রয়েছে । বইটি পড়ার জন্য অন্য কোন পিডিএফ ভিউয়ারের প্রয়োজন পড়বে না।

সুযোগ থাকলে মূল বইটি ক্রয় করে লেখক/প্রকাশক দ্বয়ের অনুপ্রেরনা ধরে রাখবেন। কেননা, একটি ভাল দ্বীনি কিতাব যেকোন মানুষের জন্য সম্পদ চেয়ে দামী । বন্ধুদের সাথে বইটি শেয়ার করতে পারেন। বইটির পিডিএফ ফাইলটি বাংলা কিতাব ডট কম থেকে নেয়া হয়েছে । তাই তাদের সকলের কাছে আমরা কৃতজ্ঞ ।

বইটি দ্বারা আল্লাহ তাআলার সাথে আপনার সম্পর্ক তৈরীতে উপকারে আসুক। রাসূল সাল্লাল্লাহু আলাইহিস সালামের সুন্নাত সমূহ আপনার জীবনে চলে আসুক। আল্লাহ পাক আমাদের সকলের অন্তরে এখলাস দান করুন এবং এই কিতাবের অ্যাপ্সটি সংশ্লিষ্ট সকলের নাজাতের উসিলা করে দিন। আমিন।

Read more...

Images

Share this App

Similar apps

ইসলাম ও মুসলমানের পরিচয় 2.5 Apk

ইসলাম ও মুসলমানের পরিচয়

Books & Reference
Markazul Quran (মারকাযুল কুরআন)
4.17 Mb
Download Apk
জোকস হাসি বোনাস 1.0 Apk

জোকস হাসি বোনাস

Entertainment
Md. Riaz Mahmud
4.22 Mb
Download Apk
About Privacy Policy Feedback Report a policy violation